Earn way & Many Free Software Here: Chatting internet & earn money

Wednesday, 8 February 2012

Chatting internet & earn money

Hi friends,
if we are browser internet we do many things, like facebook chat, nimbuzz chat,web site visit, earning money, playing games etc.but all people use interneting  chat.we r addition fd chat.we r chat common Google talk, skype, Yahoo messenger, Face book, OVI chat etc.
we chat here many many times but no earns.if a  chat site where we earn money.today i gift a chat site where u can chat & earn money.this chating site name is Birejji Chating. 
               How can u earn money?              

এই সাইটের মাধ্যমে চ্যাট করলে কর্তৃপক্ষ আপনাকে টাকা দিবে। এখানে জয়েন করার সাথে সাথে মুলত ১-২ ঘন্টা চ্যাট করলে আপনার একাউন্টে ১-৩ ডলার যোগ হবে। এভাবে একটু কষ্ট করে প্রতিদিন  চ্যাট করলে ১-৫ ডলার একাউন্টে যোগ হবে। এখানে অর্থ উত্তলোনের একটি বড় সুবিধা হল- একাউন্টে ২ ডলার হলে সাথে সাথেই Paypal এর মাধ্যমে উত্তলোন করতে পারবেন। Alertpay উঠাতে গেলে আপনার এই একাউন্টে ৯৮ ডলার হতে হবে। এই সাইটে চ্যাট করতে বিভিন্ন দেশের চ্যাট রুম পাবেন। ইচ্ছা করলে বাংলাদেশের চ্যাট রুমে গিয়েও আপনি চ্যাট করতে পারবেন।
এখন যারা চ্যাট করে ইনকাম করতে আগ্রহী তারা রেজি করতে এই লিংকে ক্লিক করুন-CLICK HERE


                           এই সাইটে ভিজিট করলে নিম্নরুপ এন্টারফেস আসবে।


১। এখানে আপনার মেইল ঠিকানা দিন। User Name এর জায়গাতে যে কোন একটি Nickname দিন। Password দিন।

২। পরিশেষে Sign Up এ ক্লিক করুন।

৩। এইভাবে কাজ শেষ করুন। এখানে আপনি যে মেইল দ্বারা একাউন্ট ওপেন করেছেন সেখানে একটি Confirmation মেইল পাবেন। আবার অনেকক্ষেত্রে এই সাইট কর্তৃপক্ষ প্রেরন করেনা। সুতরাং চিন্তিত হবার কারন নাই। তবে এই কথা নিশ্চিত যে, কোন কারনে আপনি যদি আপনার পাসওয়ার্ড ভূলে যান তাহলে আপনার মেইল ঠিকানাতে নতুন করে পাস ওয়ার্ড প্রেরন করা হবে।

যাইহোক এবার উক্ত স্কীনে বা সাইটে গিয়ে Login এ- ক্লিক করে পূর্বের দেওয়া আপনার নাম  ও  পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে।
 চ্যাটে আপনি যার নিকট লিখছেন এবং সেটি তার নিকট চলে যাবে এবং উক্ত ইউজার আপনাকে যা লিখবে বা চ্যাট করবে তা আপনার নিকট চলে আসবে। চ্যাটে ইউজারদের চ্যাটিং এর ট্রানজেকশন নিম্নরুপ-




৭। এখানে আপনি চ্যাটিং এর সময়ান্তে কাকে বন্ধু বা বন্ধু হবেনা  তালিকাতে রাখতে চান তা সিলেক্ট করে দিতে পারেন। এখানের সুবিধা হল-যাকে বন্ধু (Friend) হিসাবে নির্বাচন করবেন পরবর্তীতে তিনি যদি অনলাইনে থাকেন তাহলে তার সাথে চ্যাটিং করতে পারবেন।

৮। Village Option খেকে অআপনি সার্চ করে যে কোন নাম দিয়ে বন্ধু খুজে নিতে পারবেন। এখানে Bangladesh লিখে সার্চ দিলে বাংলাদেশী বেশ কিছু বন্ধুদের পাবেন, চ্যাটিং করতে পারবেন।

৯। এখানে আরেকটি মজার ব্যাপার হল- অনলাইনে থেকে চ্যাটিং করবার সময় আপনার কত আয় হচ্ছে তার কিন্তু আপডেট হতেই থাকবে এবং এটি নিজেই দেখতে পারবেন।

১০। এই অপশনটি দেখতে আপনি এখানে ভিলেজ রুমে চ্যাট করছেন তার সর্বউপরে টাইটেল বারের ডানপাশে দেখতে পাবেন। তাহলে এবার চ্যাটিং এর পাশাপাশি আয় করতে থাকুন।

পরামর্শ-

১। একটি মেইল দিয়ে একটি একাউন্ট ওপেন করবার সুবিধা পাওয়া যাবে। একই আইপি থেকে একাধিক একাউন্ট ওপেন করা যাবেনা। আপনাদের যাদের মেইল ঠিকানা রয়েছে। ঐ মেইল ঠিকানাতে যদি অন্য ইনকাম সাইটের নিবন্ধন থেকে থাকে তাহলেও কোন সমস্যা নাই।

২। ভিলেজ রুমে চ্যাটিং করবার পূর্বে শর্তাবলী ভালভাবে পড়ে নিবেন।

৩। এখানে চ্যাট করবার সময় কোন বাংলা ভাষা ব্যবহার করা যাবে না। ইংরাজী ব্যবহার করতে হবে। তবে হ্যা আপনার যদি জানামতে কোন ইউজার থাকে তিনি বাংলাদেশী হলে সেখানে বাংলা ব্যবহার করা যাবে। এই জন্য এই সাইটে আপনার বন্ধূদের ইনভাইট করতে হবে এবং তাদের ইউজার নেম জানতে হবে। অন্যথায় আপনার একাউন্ট ব্যান করে দিবে কর্তৃপক্ষ।

৪। চ্যাট করবার সময় কোনরুপ কোন সাইটের ব্লগ বা ওয়েব লিংক দেয়া যাবেনা । বা কোন অফার দেওয়া, আমন্ত্রণ জানানো/গ্রহন করা যাবে না।

৫। আশা করা যায় মূলত এখানে প্রতিনিয়ত ২ ঘন্টা কাজ করলে প্রায় ৫-৬ ডলার আয় করা যায়।

৬। প্রতি ৬০ দিনের মধ্য একবার হলেও এই সাইটে চ্যাট করতে হবে। এটা না করলে একাউন্ট ব্যান করে দেবার সম্ভাবনা বেশী থাকে।

৭। আর আপনি কত ডলার উঠাতে পারবেন তা মনে আছে তো? না থাকলে পূনরায় বলছি- ২ ডলার হলেই পেপালের সাহায্য এবং ৯৯ ডলার হলে এলার্টপের সাহায্য পেমেন্ট পাবেন।

৮। আরেকটি কথা এটি কিন্তু PTR, PTC, GPTC  সাইট থেকে সম্পূর্ণ মুক্ত।

আশা করি যারা অন্য সাইটে চ্যাটিং করে সময় নষ্ট করতেন । এখন এই পোষ্ট পড়ে সেইমত কাজ করলে এখানে হয়ত অনেক মজা পাবেন। কেননা, এখানে চ্যাট ও ইনকামের দুটোর সুবিধাই পাচ্ছেন অনেকটা এক ঢিলে দুটি পাখি মারার মত। বোধ হয় এই সাইটে একবার মজা পেয়ে গেলে অআপনাকে কিন্তু অআর অন্য সাইটে কাজ করবার ইচ্ছা থাকবেনা। আমার অনেক বন্ধুরাই কিন্তু এখন এই সাইটের চ্যাটিংয়ে বেশী সময় ব্যয় করে।অনেকের প্রায় ০৩ ডলার থেকে ০৯ ডলার পর্যন্ত আয় হয়েছে। উল্লেখ্য যারা আউটসোর্সিয়ের কাজ জানেন না আবার পিটিসি জাতীয় সাইটকে পচ্ছন্দ করেন না। তাদের কাছে কিন্তু এই সাইটটি ইনকামের টার্ণিং পয়েন্ট হতে পারে। যদিও এই সাইটে বেশী সময় দিতে হয়, আয়ের পরিমাণ অনেকটা কম।তবুও মন্দ নয়।  এবং পোষ্টটিতে কোন ভূল-ক্রটি  ধরা পড়লে  তা  ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবাণ রাখছি।যাইহোক পোষ্টটি ভাল লাগলে কমেন্ট করতে ভূলবেন না।

৯।  আপনারা যেদিনই এই সাইটে একাউন্ট খোলবেন সেই দিন থেকেই চ্যাটিং করতে পারবেন। এবং উক্ত সাইটের  ভিলেজ রুমে সদস্য হিসাবে অন্তভূক্ত হতে আপনার একাউন্টের মেয়াদ ৩০ দিন হতে হবে। ৩০ দিন পর আপনার পরিচিত বন্ধুরা আপনার ইউজার নাম লিখে সার্চ দিলে আপনাকে পাবে ও  আপনার সাথে চ্যাট করতে পারবে।

2 comments:

  1. Get daily suggestions and methods for making THOUSANDS OF DOLLARS per day FROM HOME for FREE.
    JOIN TODAY

    ReplyDelete
  2. Just got my check for $500.

    Sometimes people don't believe me when I tell them about how much money you can earn by taking paid surveys online...

    So I took a video of myself actually getting paid $500 for taking paid surveys.

    ReplyDelete