Earn way & Many Free Software Here: আসুন দেখি কিভাবে একটা পেজা একাউন্ট খুলবেন আর সেটি ভেরিফাই করবেন।

Tuesday 14 July 2015

আসুন দেখি কিভাবে একটা পেজা একাউন্ট খুলবেন আর সেটি ভেরিফাই করবেন।


পেজা অনলাইন ভিত্তিক একটি প্রতিষ্টান যার মাধ্যমে আপনার অনলাইন থেকে ইনকাম করা অর্থ বাংলাদেশে আনতে পারবেন । অনলাইনে অনেক সাইট আছে যারা আপনাকে পেজার মাধ্যমে পেমেন্ট করবে । তাই অনলাইনে যারা কাজ করতে চান তাদের জন্য পেজা আকাউন্ট থাকা অনেক সুবিধাজনক । আজকে আমরা দেখবো কিভাবে একটা পেজা একাউন্ট করা যায় আর সেটি ভেরিফাই করা যায় ।
প্রথমে এই লিংকে ক্লিক করুন payza । তারপর sign up বাটনে ক্লিক করুন । এরপর আমার দেওয়া স্টেপ গুলো ফলো করুন।
Step 1
Sign Up বাটনে ক্লিক পর দেখুন এমন একটি পেজ আসবে এখান থেকে আপনি Personal এ ক্লিক করুন ।

Step 2
Personal এ ক্লিক করার পর আপনার নাম  বসান (ভোটার ID কার্ড অনুযায়ী ) Email , Password বসান । Get Started বাটনে ক্লিক করুন।
Step 3
Get Started বাটনে ক্লিক করার পর আপনাকে Email Verification করতে হবে ।
Step 4
আপনার Email চেক করুন দেখবেন আপনাকে Email এ একটা Mail এসেছে Payza থেকে Mail  টা  Open করুন এবং Validate my email লিংকে ক্লিক করুন । এবার দেখুন আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে এখান থেকে Complete profile setup ক্লিক করুন আর আপনার বাকি তথ্য গুলো বসান। ঠিকানা অবশ্যই Bank Statement এর সাথে হুবহু মিল রেখে পুরন করবেন। লক্ষ্য রাখবেন কোন বানান যেন ভুল না হয় ।
Step 5
Complete Profile Setup কাজ শেষ এবার আমরা একাউন্ট ভেরিফাই  করবো । একাউন্ট ভেরিফাই  করার জন্য আপনার Full Name এর উপর ক্লিক করুন দেখবেন নিচে একটা Menu মত এসেছে এখান থেকে Verification  লেখাতে ক্লিক করুন ।
Step 6
Verification  লেখাতে ক্লিক করার পর দেখবেন ২ টা অপশন এসেছে । এখান থেকে অপশন A  ক্লিক করুন ।
অপশন A  ক্লিক করার পর আপনার ভোটার ID কার্ড সাথে Bank Statement Scan করে Upload   করুন । ( Bank Statement ১ মাসের  বেশি পুরনো যেন না হয় )। Bank Statement পাবার জন্য আপনার যে ব্যাংকে একাউন্ট আছে সেই ব্যাংকে যোগাযোগ করুন । ভোটার ID কার্ড আর Bank Statement Upload করা হলে দেখবেন ২-৩ দিনের মধ্যেই আপনার একাউন্ট Verified হয়ে গেছে । তারপর আপনি বাংলাদেশের যে ব্যাংকে টাকা আনতে চান সেই ব্যাংকটি যুক্ত করুন পেজাতে ।
কোন সমস্যা হলে জানাবেন । ধন্যবাদ সবাইকে ।

No comments:

Post a Comment